• সকাল ১১:২১ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

সোনারগাঁয়ে বিরল রোগে আক্রান্তদের দেখতে ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের পাঁচানী গ্রামে বিরল এক রোগে আক্রান্ত পাঁচ সদস্যকে দেখেতে গেলেন সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ। এ সময় তাদের সাথে ছিলেন ওই ওয়ার্ডের মেম্বার হারুন অর রশিদ। সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচ সদস্য বিরল রোগে আক্রান্ত শীর্ষক সংবাদ বুধবার বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত হলে উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বাস্থ্য কর্মকর্তা বুধবার দুপুরে আক্রান্ত ব্যাক্তিদের বাড়ীতে পরিদর্শনে যান এবং তাদের সাথে সরাসরি কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তানভির আহাম্মেদ আক্রান্ত রোগীদের দেখার পর তাদেরকে উন্নত চিকিৎসা প্রদানের আশ্বাস দেন। এছাড়া সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন আর্থিক সহায়তার আশ্বাস দেন রোগীদের।

উল্লেখ্য উপজেলার সনমান্দি ইউপির পাঁচানী গ্রামের আব্দুর রশিদ ও তার তিন ছেলে এবং এক নাতী পা ফোলা বিরল রোগে আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। আব্দুর রশিদের বড় ছেলে জজ মিয়া(৪০)। মেঝো ছেলে জহিরুল ইসলাম(৩৩) ও ছোট ছেলে তাইজুল ইসলাম (২২) এ রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত ভুগছেন। এছাড়া জজ মিয়ার ছেলে নজরুল ইসলামও(১২) এ রোগে আক্রান্ত। সে সপ্তম শ্রেনিতে পড়াশুনা করে। তিন ছেলের মধ্যে জজ মিয়া ও জহিরুল কিছুটা হাটা চলা করতে পারলেও আব্দুর রশিদ ও তার ছোট ছেলে তাইজুল এখন হাটাচলা করতে পারেন না।

চিকিৎসা ব্যয় নির্বাহ করতে গিয়ে ভিটে মাটি বিক্রি করে এ পরিবারটি এখন নিঃস্ব । আক্রান্ত সবাই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন কিন্তু কোন ডাক্তারই তাদের রোগ ধরতে পারেনি।

রোগে আক্রান্ত পরিবারটি সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution